দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন করতে হলে আপনি রাজাপুর-কাঠালিয়া থেকে নির্বাচন করুণ ভান্ডারিয়ার সকল আওয়ামীলীগ আপনার পক্ষে কাজ করব- মহিউদ্দিন মহারাজ.

মোঃ মাইনুল হোসেন মুন্সী, ভান্ডারিয়াঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন করতে হলে আপনি রাজাপুর-কাঠালিয়া থেকে নির্বাচন করুণ, ভান্ডারিয়ার সকল আওয়ামীলীগ আপনার পক্ষে কাজ করব। গতকাল বৃহস্পতিবার পিরোজপুরের ভান্ডারিয়া প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহারাজ প্রধান অতিথির বক্তব্যে পিরোজপুর-২ আসনের বর্তমান সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জু-কে উদ্দেশ্যে করে এসব কথা বলেন।

তিনি বক্তব্যে আরো বলেন আপনি আমার পিতার সমতুল্য, আপনাকে আমি পিতার ন্যায় সম্মান করি, পিতা যদি বৃদ্ধ হয়, হাটা চলা করতে কষ্ট হয়, তখন সন্তানের দায়িত্ব তার সংসারে হাল ধরা। তাই আমি আপনাকে বলতে চাই আপনি এখন অবসরে যান। আর যদি আপনার ক্ষমতায় থাকার এতই সাদ থাকে তাহলে মাননীয় প্রধান মন্ত্রীকে বলে আপনি পার্শ্ববর্তী রাজাপুর-কাঠালিয়া আসন থেকে নির্বাচন করুন।

আপনার নির্বাচনে যতপ্রকার সহযোগীতা প্রয়োজন আমরা ভান্ডারিয়ার আওয়ামীলীগ ঐক্যবদ্ধ হয়ে কাজ করব। আমি কথা দিচ্ছি পিরোজপুর-২ আসন থেকে আমি নির্বাচিত হলে আপনার পরামর্শ নিয়ে সকল কার্যক্রম পরিচালনা করব। আমি কখনো আপনার প্রতিদ›দ্বী প্রার্থী হতে চাই নি; আমার চিন্তাভাবনা ছিল যতদিন আপনি জীবিত থাকবেন ততদিন আপনার কোন প্রতিদ›দ্বী প্রার্থী হব না।

কিন্তু আপনি আমাকে প্রতিদ›দ্বী প্রার্থী হতে বাধ্য করেছেন। আপনি জেলা পরিষদ নির্বাচনে আমার বিরোধিতা করেছেন। কি কারণে আমার বিরোধিতা করেছেন এটা আমার বোধগম্য নয়? আপনি যে পিরোজপুর-২ আসন থেকে নির্বাচন করতে চান, আপনার নেছারাবাদ-কাউখালী কোন নেতাকর্মী নাই, কাউখালী একজন নেতা ছিল, আর সেই নেতার নামে একটি মামলায় ৫ বছরের জেল হয়েছে।

আপনার ভোট এখন শূণ্যের কোঠায়। এছাড়াও আপনার ভান্ডারিয়া জে.পির কোন নেতাকর্মী নেই, যে নেতাকর্মী ছিল তার বেশিরভাগই ইতিমধ্যেই আওয়ামীলীগের পতাকাতলে যোগ দিয়েছে। আপনি ইতিমধ্যে পৌরসভা নির্বাচনে দেখতে পেয়েছেন যে, আপনার মনোনীত সাইকেল মার্কার প্রার্থী মাহিবুল হোসেন মাহিম কিভাবে পরাজিত হয়েছে।

আর আপনি যদি পিরোজপুর-২ আসন থেকে এবার নির্বাচন করেন তাহলে আপনার জামানতও খুঁজে পাবেন না। বক্তব্যে আরো বলেন আমার সংসদ সদস্য হওয়া বড় কথা নয় এবার আওয়ামীলীগ সরকারকে যেকোন মূল্যে ক্ষমতায় নিয়ে আসতে হবে, নাহলে বাংলাদেশ উন্নয়ন তথা স্মমার্ট বাংলাদেশ থেকে পিছিয়ে যাবে।

বর্তমান সরকারের সময় যে উন্নয়ন হয়েছে তা ইতিহাসে বিড়ল, কারণ পদ্মা সেতু নির্মাণ, এলিভেন্ট এক্সপ্রেস নির্মাণ সহ বিভিন্ন বড় বড় মেঘা প্রকল্প ইতিমধ্যে সরকার নির্মাণ করতে সক্ষম হয়েছে। তাই আ’লীগ সরকারের বিকল্প নেই।

এসময় বক্তব্যে নব নির্বাচিত পৌর মেয়র ফায়জুর রশিদ খসরু বলেন পিরোজপুর-২ আসনে দির্ঘদিন যাবৎ জে.পির সংসদ সদস্য থাকায় আমরা ভান্ডারিয়ার আওয়ামীলীগ দির্ঘদিন যাবৎ অবহেলিত আছি। তাই আমি উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে মাননীয় প্রধান মন্ত্রীকে বলতে চাই আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে এ আসনটিতে এবার নৌকা মার্মার একক প্রার্থী মো. মহিউদ্দিন মহারাজকে মনোনয়ন দেওয়া হোক।

অন্যান্যের মধ্যে বক্তব্যে রাখেন পিরোজপুর জেলা ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আবুবকর সিদ্দিক মন্টু হাওলাদার, উপজেলা আ’লীগ সিনিয়র সহ-সভাপতি লিয়াকত হোসেন তালুকদার, ধাওয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলু, নদমূলা শিয়ালকাঠী ইউপি চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আরিফ জমাদ্দার, উপজেলা যুবলীগের সভাপতি এনামুল করিম টিপু তালুকদার সহ পৌরসভার বিভিন্ন কাউন্সিলর ও মহিলা কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন। বক্তারা মহিউদ্দিন মহারাজ একজন কর্মী বান্ধব জনপ্রতিনিধি হিসাবেও আখ্যায়িত করে বলেন যে, বর্তমান প্রধান মন্ত্রী চায় একজন কর্মী বান্ধব তরুন নেতা। কর্মী বান্ধব হিসাবে মহিউদ্দিন মহারাজ আওয়ামীলীগ থেকে নমিনেশন পাবেন বলে আমাদের বিশ্বাস।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম মিলন। পরে প্রেসক্লাবের সদস্য ও দৈনিক সমকাল পত্রিকার ভান্ডারিয়া উপজেলা প্রতিনিধি মরহুম ছগির হোসেন এর রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় প্রেসক্লাবের সকল সংবাদিক ও বিভিন্ন রাজনৈতিক নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে দুপুরে খাবারের ব্যবস্থা করা হয়।