আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক মনোয়ন প্রত্যাশী মহিউদ্দিন মহারাজ এর মতবিনিয় ও পথসভা।

সৈয়দ বশির আহমেদ, পিরোজপুর প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-২ আসনে নৌকা প্রতীক মনোয়ন প্রত্যাশী জেলা পরিষদের সাবেক প্রশাসক ও চেয়ারম্যান, পিরোজপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মহিউদ্দিন মহারাজ সোমবার সন্ধ্যায় কাউখালী উপজেলার চিরাপাড়া সাতুরিয়া ইউনিয়নের গাজীরহুলা বাজারে স্থানীয় গন্যামন্য ও সর্বস্তুরের জনগণের সাথে এক মতবিনিয়ময় ও পথ সভা করেন।

জেলা পরিষদের সাবেক সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মামুন হোসাইন বাবুল জমদ্দার এর সভাপতিত্বে মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা পরিষদের সাবেক প্রশাসক ও চেয়ারম্যান, পিরোজপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মহিউদ্দিন মহারাজ।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মৃদুল আহম্মেদ সুমন, আমরাজুরী ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন মুন্সী, সদর ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক তৌকির আহম্মেদ সীমান্ত প্রমূখ।

এ সময় স্থানীয় জনগণ তাদের দাবী দাওয়ার কথা প্রধান অতিথির নিকট তুলে ধরেন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আমি কথায় নয় কাজে বিশ্বাসী। আমি আপনাদের পাশে আছি এবং থাকবো আপনার দুঃখ দূর্দশা লাঘব করার চেষ্টা করবো।