কাউখালীর নিলতী সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মামুন হোসাইন বাবলু নির্বাচিত।

সৈয়দ বশির আহমেদ, পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের কাউখালী উপজেলার চিরাপাড়া পারসাতুরিয়া ইউনিয়নের ঐহিত্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান নিলতী সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন কাউখালী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সাবেক সদস্য মোঃ মামুন হোসাইন বাবলু জমাদ্দার।

এছাড়া নবনির্বাচিত অভিভাবক সদস্যরা হলেন মোঃ বাবলু মীর, মোঃ সাখাওয়াত হোসেন, মোঃ ফারুক হোসেন, মোঃ মোস্তফা হাওলাদার, সংরক্ষিত মহিলা সদস্য রুমানা আক্তার, সাধারণ শিক্ষক সদস্য পার্থ মিস্ত্রি ও আল আমিন খান, সংরক্ষিত মহিলা শিক্ষক সদস্য সুমা দেবনাথ।

ম্যানেজিং কমিটির নবনির্বাচিত সভাপতি বাবলু জমাদ্দার বলেন, নিলতী সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয় উপজেলার একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানের সভাপতি নির্বাচিত করায় অভিভাবক সদস্য,শিক্ষকবৃন্দসহ এলাকাবাসীর নিকট কৃতজ্ঞতা জানান। তিনি আরও বলেন, এই বিদ্যালয়ের শিক্ষার মানন্নোয়নের পাশাপাশি অবকাঠামোগত উন্নয়নে মনোনিবেশ করা আমার মূল লক্ষ্য।

আমাকে যারা এই দায়িত্ব দিয়েছেন, আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। বিদ্যালয়ের সার্বিক উন্নয়ন ও এলাকার শিক্ষার প্রসারে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।