কাউখালীতে পূর্ব শত্রুতার জেরে নারীকে পিটিয়ে আহত।

পিরোজপুর প্রতিনিধি,সৈয়দ বশির আহম্মেদ : পিরোজপুরের কাউখালীতে পূর্ব শত্রুতার জেরে নারীকে পিটিয়ে আহত করার খবর পাওয়া গেছে। জানা গেছে, ১৯ এপ্রিল বুধবার নিজ বাড়ির সামনে দুপুরে বড় বিড়ালজুরী গ্রামের মৃত মোবাশ্বের হোসেন হাওলাদারের মেয়ে মারিয়া খানম (২৮) কে জমিজমা নিয়ে বিরোধের জেরে পিটিয়ে আহত করে। এ সময় মরিয়ার ডাক চিৎকার শুনে এলাকাবাসী আহত মারিয়াকে উদ্ধার করে কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসত তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আহত মরিয়ার মা সাদিয়া বেগম জানান, আমাদের একই বাড়ির প্রতিপক্ষ মনোয়ার হোসেন হাওলাদারের ছেলে মোঃ খায়রুল আলম ফিরোজ, ফুয়াদ ওরফে শের জামাল ও মোঃ ফরিদ উদ্দিন এদের সাথে দীর্ঘদিন যাবৎ জমি জমা নিয়ে বিরোধ চলে আসছে। তারা আমাদের ঘর বাড়ি থেকে উৎখাত করার পায়তারা করে আসছে। ঘটনার দিন আমাদের বাগানের নারকেল জোর করে পারার চেষ্টা করলে বাধা দিলে আমাদের উপর আঘাত করে। এ বিষয় প্রতিপক্ষ খাইরুল আলম ফিরোজ জানান, নারকেলে গাছ আমাদের দখলে।

আমরা তাদের উপর আঘাত করি নাই। এ বিষয়ে মরিয়ার মা ছাদিয়া বেগম কাউখালী থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ ব্যাপারে কাউখালী থানার অফিসার ইনচার্জ মোঃ জাকারিয়া জানান, এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।