পিরোজপুরের মঠবাড়িয়ায় পণ্য বিক্রি করতে গিয়ে দুই ভাই নিখোঁজ \ থানায় জিডি

জুলফিকার আমীন সোহেল : মঠবাড়িয়ায় বহুজাতিক কোম্পানী ইউনিলিভারের পন্য বিক্রি করতে গিয়ে শুভ মিস্ত্রী (২৪) ও সাগর মিস্ত্রী (২১) নাম দুই ভাই নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় তাদের বাবা সুভাষ চন্দ্র মিস্ত্রী ৭ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে মঠবাড়িয়া থানায় জিডি করেছেন। সুভাষ চন্দ্র মিস্ত্রী উপজেলার নলী চান্দুখালী গ্রামের মৃত. দীনবন্ধু মিস্ত্রীর ছেলে।

জিডি ও স্থানীয় সূত্রে জানাগেছে, গত ৫ এপ্রিল মঙ্গলবার সকালে পৌর শহরের টিএন্ডটি রোডস্থ ইউনিলিভার কোম্পানীর অফিস থেকে বিভিন্ন পন্য বিক্রয়ের জন্য পাশর্^বর্তী বাগেরহাট জেলার শরণখোলা (রায়েন্দা) এর উদ্দেশ্যে যান। দিন শেষে ফিরে আসার কথা থাকলেও গত ৩ দিনে ফিরে আসেনি এমনকি তাদের সাথে থাকা ০১৭৫২২৯২৬৩১-এ নম্বরের মোবাইলটিও বন্ধ পাওয়া যায়।

তাদের ড্রাইভার সোহেল মুঠোফোনে জানান, ওই দিন শুভ মিস্ত্রী ও সাগর মিস্ত্রী শরণখোলা উপজেলা শহর ও আশপারের বাজারে পৃথক ভাবে মাল সাপ্লাইদেয় এবং টাকা কালেকশন করেন। সন্থার আগে তাদেরকে শরণখোলা বাজারে ছেড়ে দেয়া হয়েছে। সন্ধা ৬ টার খেয়ায় তাদের বাড়ি বা অফিসে ফেরার কথা ছিলো।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদলজিডির সত্যতা নিশ্চিত করে বলেন, ইতো মধ্যে দেশের সকল থানায় বার্তা পৌঁছানো হয়েছে। শুভ মিস্ত্রী ও সাগর মিস্ত্রীকে উদ্ধারের জোর চেষ্টা চলছে।