মঠবাড়িয়ায় ডিবি পুলিশের হাতে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সোহেল,বিশেষ প্রতিনিধি : পিরোজপুর ডিবি পুলিশের দক্ষিণ জোন (মঠবাড়িয়া) রোববার গভীর রাতে দুলাল খলিফা (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছেন। গ্রেপ্তারকৃত দুলাল খলিফা উপজেলার পূর্ব ফুলঝুড়ি গ্রামের আঃ আজিজ খলিফার ছেলে।
ডিবি পুলিশের এস.আই মো. হানিফ মোল্লা জানান, রোববার গভীর রাতে উপজেলার ধানীসাফা ইউনিয়নের অলগী বাজারে অবস্থান কালে জানতে পারেন, ওই ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে পূর্ব ফুলঝুড়ি গ্রামের বটতলা দিঘির পাড়ে ও স্থানীয় হাশেম হাওলাদার বাড়ির পাশের রাস্তায় একটি মাদক ব্যবসায়ী চক্র মাদক বেচাকেনা করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে এ.এস.আই জাহাঙ্গীর, আলতাফসহ সংগীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালালে পুলিশি উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালানোর চেষ্টা করে। এসময় ধাওয়া করে মদক ব্যবসায়ী দুলাল খলিফাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে দুলাল তার প্যান্টের পকেট থেকে ২০ পিছ ইয়াবা ও ১‘শ গ্রাম গাঁজা বের করে। গ্রেপ্তারকৃত দুলালকে মঠবাড়িয়া থানায় সোপর্দ করা হয়েছে।
মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল বলেন, মদক ব্যবসায়ী দুলাল খলিফার বিরুদ্ধে ডিবি পুলিশের এস.আই মো. হানিফ মোল্লা বাদি হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে। সোমবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।