ভান্ডারিয়ায় যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবি-২জন আহত

অনলাইন ডেস্কঃ

পিরোজপুরের ভান্ডারিয়ায় পোনা নদীতে এমভি টিপু -১২ নামের যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। গতকাল রবিবার (২৮ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে দুর্ঘটনা ঘটে।

ট্রলারটি ডুবে গেলেও যাত্রীরা সাঁতরে নদী কিনারায় আসতে সক্ষম হয়েছেন। এদের জন আহত অবস্থায় ভান্ডারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন।

ট্রলারে থাকা যাত্রীর মধ্যে দুই জন গুরুতর আহত হয়। গুরুতর আহতরা হলেন নাজিরপুর উপজেলার বৈঠাঘাটা এলাকার আব্দুর রশিদ (৬৫) এবং কাঠালিয়া উপজেলার বড় কাঠালিয়া গ্রামের আব্দুল কুদ্দুস হাওলাদার (৬০)

ট্রলারের থাকা মাসুদ জানান, রবিবার সকালে বিভিন্ন প্রজাতির ফলজ বনজ গাছের চাড়া নিয়ে ঝালকাঠী জেলার কাঠালিয়া উপজেলা বাজার থেকে নাজিরপুরের বৈঠাঘাটা উদ্দেশ্যে ট্রলারটি ছেড়ে আসে। পথে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার পোনা নদীতে দেলোয়ার বেপারীর ইট ভাটার কাছে আসলে ভান্ডারিয়া থেকে ঢাকার উদ্দ্যেশে ছেড়ে আসা যাত্রীবাহী লঞ্চ এমভি টিপু -১২ পিছন দিকে ধাক্কাদিলে ট্রলারটি ডুবে যায়। দুর্ঘটনা সময় আমি এবং আমার ভাই সুমন লাফিয়ে নদীতে পড়লেও আমার আমার বাবা আব্দুর রশিদ এবং আব্দুল কুদ্দুস হাওলাদার গুরুতর আহত হয়।

আহত আব্দুল কুদ্দুস হাওলাদারের ডান পায়ের উরুর কাছ থেকে ভেঙ্গে যায়। উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে

তথ্যসুত্রঃ পিরোজপুর সময়