সকল প্রকার দুর্নীতি প্রতিরোধে মানবাধিকার সংগঠনের বিশেষ উদ্যোগ

 
বিশেষ প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় বিভিন্ন দপ্তরে দুর্নীতির আখড়ায় পরিণত হতে যাচ্ছে, এমন অভিযোগ এনে দুদক কার্যালয়ে স্মারকলিপি প্রদান করেছে  মানবাধিকার সংগঠন। আজ  ২৫ অক্টোবর সকালে আন্তর্জাতিক প্রবাসী মানবাধিকার ফাউন্ডেশন এর চেয়ারম্যান এইচ এম মনিরুজ্জামান ও বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মঞ্জুর হোসেন ঈসা সহ একটি প্রতিনিধিদল দূর্নীতি দমন কমিশন এর প্রধান কার্যলয় স্মারকলিপি ও মতবিনিময় করেন।
এসময় মঠবাড়িয়ার সকল প্রকার দুর্নীতি রোধে দুর্নীতি দমন কমিশনের উপ-পরিচালক  মোঃ জহিরুল হুদার সাথে আলোচনা পর্যালোচনা শেষে উপ-পরিচালক  তাদেরকে আশ্বস্ত করেছেন, অবশ্যই মাঠবারিয়া সকল প্রকার দুর্নীতি রোধে    সক্রিয় ভূমিকা রাখতে তারা যথাযথ ব্যবস্থা গ্রহণ করবেন। 
সাক্ষাতকালে আন্তর্জাতিক প্রবাসী মানবাধিকার ফাউন্ডেশন এর চেয়ারম্যান, দুর্নীতিমুক্ত মঠবাড়িয়া গড়তে দল-মত এর উর্দ্ধে উঠে সকলকে একযোগে কাজ করার জন্য বিভিন্ন রাজনৈতিক পেশাজীবী ও সাংবাদিক সংগঠন সহ সকল দলের নেতৃবৃন্দের প্রতি উদাত্ত আহ্বান জানিয়ে ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি দুর্নীতিমুক্ত মাঠবাড়ীয়া গড়ার স্বপ্নে সকলকে এগিয়ে আসার জন্য অনুরোধ করেছেন।
বাংলাদেশ জাতীয় মানবাধিকার  সমিতির চেয়ারম্যান মঞ্জুর হোসেন ঈসা র মতে বাংলাদেশ যতদিন পর্যন্ত দুর্নীতিমুক্ত না হবে ততদিন পর্যন্ত উন্নতির চরম শিখরে পৌঁছাতে  পারবেনা । তিনি দুর্নীতিকে না বলার জন্য সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক প্রবাসী মানবাধিকার ফাউন্ডেশন এর  সহ-সভাপতি মোঃ জাকির হোসেন, সহ প্রমূখ।