পূর্ব শত্রুতার জেরে পিরোজপুরে ভাতিজার হাতে চাচা খুন, আটক -১

পিরোজপুর প্রতিনিধি: পূর্ব শত্রæতার জের ধরে পিরোজপুরে খুন হয়েছেন জিয়াউল হক জিকু (৪৭) নামের এক মাছ ব্যবসায়ী। ঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ শুক্কুর নামের একজনকে আটক করেছে। নিহত জিকু পিরোজপুরের দক্ষিন নামাজপুর এলাকার দলিল উদ্দিন খানের ছেলে। তিনি শহরের মধ্যরাস্তা এলাকায় ভাড়া থাকতেন।

 

জিকুর স্ত্রী লিমা আক্তার জানান, জিকু তার ভাতিজা মামুনের সাথে আর্থিক লেনেদেনে জড়িত ছিলো। গত দিন ভাতিজা মামুনের কাছে টাকা চাইলে তার সাথে হাতাহাতি হয়। এসময় মামুন তাকে দেখিয়ে দেবার হুমকি দেয় বলে লিমা জানান। গতরাত পৌনে ১২ টার দিকে জিকু বাজার থেকে বাড়ি ফেরার পথে শহরের জেলা পরিষদ মার্কেটের কাছে হাজী বিরানী হাউজের সামনে এলে ধারালো অস্ত্র দিয়ে তার উপর হামলা চালানো হয়। আহত অবস্থায় জিকুকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

অতিরিক্ত রক্তক্ষরনের ফলে জিকুর মৃত্যু হয় বলে হাসপাতাল সূত্রে জানাগেছে।

ঘটনার পরপরই পিরোজপুর সদর থানা পুলিশ ডিবি পুলিশ যৌথ অভিযান চালিয়ে পিরোজপুরের শিকারপুর এলাকার শুক্কুর নামের একজনকে আটক করে।

ঘটনায় নিহতের স্ত্রী লিমা আক্তার বাদী হয়ে পিরোজপুর সদর থানায় একটি হত্যা মামলা করার প্রকৃয়ায় আছেন।

পিরোজপুর সদর থানার ওসি .জা. মো: মাসুদুজ্জামান জানান, মামলা প্রকৃয়াধীন আছে। লাশ ময়না তদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তবে ব্যাপারে ক্যামেরার সামনে পুলিশের কোন বক্তব্য পাওয়া যায়নি।