শিক্ষাবিদ ড.আবদুল ওয়াদুদ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন

শিক্ষাবিদ .আবদুল ওয়াদুদ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। সাবেক ছাত্র নেতা শিক্ষাবিদ .আব্দুল ওয়াদুদ দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান এবং স্বাস্থ্যবিধি মেনে ইদ উযযাপন করার জন্য বিশেষভাবে অনুরোধ করেন।

. আবদুল ওয়াদুদ ১৯৮৫ সালে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ছিলেন। এছাড়া সে তৎকালিন জহিরুল হক হলের ক্রীড়া সম্পাদক ছিলেন। ১৯৯০ এর রাজপথে গণ আন্দোলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন লড়াকু সৈনিক।

ড. ওয়াদুদ ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স মাস্টার্স করেছেনএবং দিল্লীর জহরলাল নেহেরু বিশ্ব বিদ্যালয় থেকে পিএইচ ডি করেন।তিনি এক সময় ভান্ডারিয়া বিহারী হাইস্কুল ও ভান্ডারিয়া সরকারি কলেজের তুখোর মেধাবী ছাত্র ছিলেন।

এর পরে তিনি ঢাকা সিটি কলেজের সহকারী অধ্যাপক এবং নর্থ সাউথ ইউনিভারসিটি, ইন্ডিডেনডেন্ট ইউনিভারসিটি, কুইনস ইউনিভারসিটি, ঢাকা ইন্টারন্যালনাল ইউনিভারসিটির শিক্ষাকতা করেছেন।

এছাড়া তিনি ওয়াইড লাইফ কনজারভেশন এসোসিয়েশন এর মহা সচিব এছাড়া অটিজম ওয়েল ফেয়ার ফাউন্ডেশন, ফুল পাখি আর্ট, সাউথ বেঙ্গল বার্ড পার্কসহ বহু সামাজিক প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা বর্তমানে ওয়ার্ল্ড ফুটবলার্স ফোরামের সভাপতি এবং প্লাটিনাম গ্রুপের মালিক তিনি ভান্ডারিয়া সরকারি কলেজের প্রয়াত সাবেক অধ্যক্ষ প্রফেসর আবদুল হালিম উকিল এর বড় ছেলে