মঠবাড়িয়ায় জেলা পরিষদের উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ

জুলফিকার আমীন সোহেল : করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধকল্পে মঠবাড়িয়ার জনসাধারনের জন্য স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করেছে পিরোজপুর জেলা পরিষদ। আজ মঙ্গলবার দুপুরে মঠবাড়িয়া উপজেলা পরিষদ মিলনায়তনে সীমিত পরিষরে এক অনুষ্ঠানের মাধ্যমে বিভিন্ন সরকারী দপ্তর, বেসরকারী প্রতিষ্ঠান ও জন প্রতিনিধিদের হাতে এসব স্বাস্থ্য সুরক্ষা উপকরণ তুলে দেন পিরোজপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রেবেকা খান।

জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ আজীম উল হক এর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট নাসরিন জাহান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার, ওসি মাসুদুজ্জামান, ইউপি চেয়ারম্যান এবিএম ফারুক হাসান, হারুণ আর রশিদ তালুকদার, রফিকুর ইসলাম রিপন, রিয়াজুর আলম ঝনো, নাসির হোসন হাওলাদার। সভায় জেলা পরিষদ চেয়ারম্যনের ব্যক্তিগত সহকারি আব্দুল্লাহ আল মাসুদ, জেলা পরিষদের উচ্চমান সহকারি গাজী বজলুর রহমানসহ সরকারী-বেসরকারী কর্মকর্তা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রেবেকা খান বলেন, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে দ্বিতীয় ধাপে জেলা পরিষদের উদ্যোগে জেলার ৭টি উপজেলার জনসাধারণের মধ্যে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণের অংশ হিসেবে মঠবাড়িয়ায় এ উপকরণ বিতরণ করা হয়েছে। পৌরসভা ও ইউনিয়ন পর্যায় ৩৩২ টি প্যাকেট দেয়া হয়েছে। এসব উপকরণের মধ্যে রয়েছে মাস্ক, হ্যান্ডওয়াশ, হ্যান্ড স্যানিটাইজার এবং সাবান।