পবিত্র মাহে রমজান উপলক্ষে ভান্ডারিয়াবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন এহসাম হাওলাদার

পবিত্র মাহে রমজান উপলক্ষে ভান্ডারিয়াবাসীসহ সবাইকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন ভান্ডারিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক, বিশিষ্ট সমাজ সেবক ও কালান্তর এর সম্পাদক মোঃ এহসাম হাওলাদার।

ভান্ডারিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক মোঃ এহসাম হাওলাদার বলেন, ‘সংযম ও সিয়াম সাধনার পবিত্র মাস মাহে রমজান। পবিত্র রমজান উপলক্ষে আমি ভান্ডারিয়াবাসীসহ সকল মুসলিম উম্মাহকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানাচ্ছি।’ রমজানের প্রকৃত শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলনের আহ্বানে এহসাম হাওলাদার বলেন, রহমত-বরকত, মাগফেরাত ও নাজাতের পবিত্র রমজান মাসে ত্যাগ স্বীকারের মাধ্যমে আত্মার পরিশুদ্ধি ঘটে। মহান আল্লাহর নৈকট্যলাভ, শান্তি এবং ক্ষমা লাভের অপূর্ব সুযোগ এনে দেয় মাসটি। আমি পবিত্র রমজান মাস যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীব্যের মধ্য দিয়ে পালনের পাশাপাশি যাবতীয় হিংসা-বিদ্বেষ, লোভ-লালসা, অন্যায়-অবিচার ও সংঘাত পরিহার করে রমজানের প্রকৃত শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলনের আহ্বান জানাই।

মোঃ এহসাম হাওলাদার আরো বলেন, বিগত রমজান মাসের মতো ২০২১ সালের রমজান মাস এর আনন্দ তেমনভাবে উপভোগ করতে পারবে না দেশবাসী। কেন উপভোগ করতে পারবে না তা আপনারা সবাই জানেন। নোভেল করোনাভাইরাসের কারণে আমাদের মাঝে মহাবিপর্যয় এসেছে আমরা জানি। কোভিড-১৯ এর মহামারিতে বাংলাদেশসহ বিশ্বের প্রায় ২১০টির অধিক দেশের কয়েক লাখ মানুষ মৃত্যুবরণ করেছন। পরিস্থিতি যাইহোক জীবনযাত্রা ও সময়তো আর থেমে থাকে না, আমাদের সবাইকে পবিত্র রমজান মাসে আল্লাহর কাছে ক্ষমা চেয়ে সবার কল্যাণে দোয়া চাইতে হবে। আল্লাহ যেন আমাদের সবাইকে ক্ষমা করে হেফাজত করেন,আমাদের প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্য সবাই দোয়া করবেন।

সেই সাথে সর্বস্তর মানুষ কে আমার ভালোবাসা সম্মান, বড়দের প্রতি শ্রদ্ধা নিবেদন করে ভান্ডারিয়াবাসীসহ সবাইকে মাহে রমজানের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানান তিনি।