পিরোজপুরে রুপালী ব্যাংকের গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

পিরোজপুর প্রতিনিধি: রূপালী ব্যাংক লিঃ এর পিরোজপুর সদর উপজেলার হুলারহাট শাখার গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। হুলারহাট শাখার ব্যবস্থাপক মোঃ মিজানুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকটির মহাব্যবস্থাপক এবং বরিশাল বিভাগীয় কার্যালয়ের প্রধান মোঃ ইকবাল হোসেন খাঁ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-মহাব্যবস্থাপক এবং বরিশালের জোনাল ম্যানেজার রোকনুজ্জামান ও পিরোজপুরের জোনাল ম্যানেজার মোঃ ফরহাদ হোসেন খান। 

গ্রাহক সমাবেশে হুলারহাট শাখার গ্রাহক, স্থানীয় জনপ্রতিনিধি এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সমাবেশ শেষে অতিথিদের মধ্যাহ্নভোজ পরিবেশনের পাশাপাশি তাদের হাতে নতুন বছরের ডায়েরি তুলো দেন ব্যবস্থাপক মোঃ মিজানুর রহমান। 

এ সময় বক্তারা জানান, ২০২০ সালে বরিশাল বিভাগে হুলারহাট শাখা থেকে সবচেয়ে বেশি সিএমএসএমই ঋণ বিতরণ করা হয়েছে। এছাড়া করোনাকালীন সময়ে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের মাঝে প্রনোদনার সিএসএমই ঋন, কৃষিখাতে প্রনোদনার ঋন, ছাদ কৃষি, পোল্ট্রি ও ডেইরি খাতে ঋন বিতরণ করা হয়েছে। 

এ সময় হুলারহাট শাখার গ্রাহকরা জানান, অত্যন্ত আন্তরিকতা এবং দক্ষতার সাথে ওই শাখা থেকে সকল ধরণের ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করা হয়।