চট্টগ্রাম জমকালো আয়োজনের মধ্যে দিয়ে মঈনের জন্মদিন উদযাপন।

গত ৩রা জানুয়ারী ২০২১ ইং জমকালো আয়োজনের মধ্যে দিয়ে সৈয়দ মইনুল ইসলাম মইন এর জন্মদিন উদযাপন করেছেন চট্টগ্রাম বসবাসরত ভান্ডারিয়া পেশাজীবি পরিষদের সদস্যগন, ভান্ডারিয়ার কৃতি সন্তান, চট্টগ্রামস্থ ভান্ডারিয়া বাসির সমন্বয় গঠিত ভান্ডারিয়া পেশাজীবি পরিষদ চট্টগ্রাম নামক অরাজনৈতিক সংগঠন ভান্ডারিয়া পেশাজীবি পরিষদের সন্মানিত প্রতিষ্ঠাতা মইনুল ইসলাম মইনের গতকাল ৩রা জানুয়ারি ফাস্ট চয়েস অটোমোবাইলস এর নিজস্ব অফিসে সংগঠনের সকল সদস্যদের উপস্থিতিতে ভান্ডারিয়া বাসির মিলন মেলার মধ্যে দিয়ে জন্মদিনের শুভেচ্ছা ও বিনিময় এবং সংগঠনের কার্যক্রম পরিচালনা নিয়ে আলোচনা করা হয়।

জন্মেদিনে শুভেচ্ছা বক্তব্য রাখেন, মোঃ অমি খান, আজিম,মিজানুর, মোঃ আকবর সহ ভান্ডারিয়ার বিভিন্ন ইউনিয়নের উপস্থিত ব্যক্তিবর্গ।

এ্যাডভোকেট রবকত উল্লাহ খান তার বক্তব্যে, ভান্ডারিয়া বাসিকে ঐক্যবদ্ধ থাকার আহবান করেন এবং সকলকে সকলের সুখে দুঃখে পরস্পরের প্রতি ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হয়ে পাশে থাকার আহবান জানান, তিনি তার শুভেচ্ছা বিনিময়ে ভান্ডারিয়া পেশাজীবি পরিষদের প্রতিষ্ঠাতা মইনের সাফল্য কামনা করেন৷

বিশিষ্ট ব্যাবসায়ী, আঃ কাদের মজুমদার, তার বক্তব্যে, ভান্ডারিয়া পেশাজীবি পরিষদের সাফল্য কামনা সহ মইনের দির্ঘয়ায়ু কামনা করেন।

মইনুল ইসলাম মইন তার বক্তব্যে, যারা ফোন করে, ম্যাসেজ করে শুভেচ্ছা জানিয়েছেন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ভান্ডারিয়া পেশাজীবি পরিষদের সাফল্য কামনা সহ সকলকে দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

এ সময় উপস্তিত ছিলেন মো শাহীন হাওলাদার, মিজানুর রহমান, আতিকুল ইসলাম আজিম, ইলিয়াস আকন, অমি খান, আকবর হোসেন, আকিদুল, সহ অনন্য ব্যাক্তিবর্গ।

সৈয়দ মইনুল ইসলাম মইনের পরিচয়!

সৈয়দ মইনুল ইসলাম পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার ভান্ডারিয়া সদর ইউনিয়নের পূর্ব ভান্ডারিয়া সৈয়দ পরিবারের বাবা-মায়ের ১ম সন্তান, তিনি ফাস্ট চয়েস অটোমোবাইলস এর স্বত্বাধিকারী।

ব্যাবসার পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠন তার হাতে প্রতিষ্ঠিত ভান্ডারিয়া পেশাজীবী পরিষদ চট্টগ্রাম ও সৈয়দ মোস্তাফিজুর রহমান ওয়েল ফেয়ার ফাউন্ডেশন। এ ছাড়া ভান্ডারিয়া উন্নয়ন পরিষদ এর সাধারন সম্পদক পদে দায়িত্ব পালন করছেন। সাথে সাথে বেছে নিয়েছেন সাংবাদিকতার মত মহান পেশাকে। দৈনিক কালান্তর ২৪ অনলাইন নিউজ প্রকাশক এর দায়িত্ব পালন করছেন ।

অনন্যদের মধ্য মইনের এর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন, ভান্ডারিয়া উপজেলা আওয়ামী যুবলীগ এর সাধারন সম্পদক জনাব এহসাম হাওলাদার।

ভান্ডারিয়া উন্নয়ন পরিষদের সন্মানিত প্রতিষ্ঠাতা, পরিচালক, দৈনিক কালান্তর২৪ এর বার্তা সম্পাদক, মোঃ শিপলু খান,

পিরোজপুর টাইমস এর সম্পদক হুমায়ুন তালুকদার। আবদুল কাদের মজুমদার নান্টু।

চট্রগাম মহানগর জাতিয় পার্টি-জেপি যুগ্ম সাধারন সম্পাদক, এ্যাডভোকেট বরকত উল্লাহ খান,

ভান্ডারিয়া আওয়ামী যুব মহিলালীগ এর সভাপতিঃ আসমা সুলতানা যুথী,

ভান্ডারিয়া উন্নয়ন পরিষদের সহ সভাপতি জিল্লুর রহমান সাজু, মো আলমগীর হোসেন, হাফিজুর রহমান সুমন সহ অন্য ব্যাক্তিবর্গ।