সুপারি নিয়ে ঢাকা যাওয়া হলো না ব্যবসায়ীর।

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির বরিশাল-পিরোজপুর আঞ্চলিক মহাসড়কে সুপারি বোঝাই একটি পিকআপ ভ্যান খাদে পরে হাসান আকন নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। সোমবার (১৩ নভেম্বর) রাত সাড়ে ১২টার দিকে জেলার ভৈরবপাশা ইউনিয়নের খান মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই নিহত হন ত্রিশ বছর বয়সী হাসান আকন নামের এক সুপারি ব্যবসায়ী। তিনি পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার আমড়াগাছিয়া এলাকার গোলাম সরোয়ারের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ আলী। স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, মঠবাড়িয়া থেকে সুপারি নিয়ে ঢাকার উদ্দেশে যাওয়ার পথে পিক-আপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে যায়।এসময় সুপরি ব্যবসায়ী ঘটনাস্থলেই নিহত হন।সুপারি নিয়ে আর ঢাকা যাওয়া হলো না তার। আর চালক পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহটি উদ্ধার করে।

নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ আলী জানান, ঘটনার সময় রক্তমাখা একজনকে সড়কে দৌড়ে যেতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে একজনের মরাদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।