মঠবাড়িয়ায় কিশোর গ্যাংয়ের ধারালো অস্ত্রের কোপে যুবক খুন ; গ্রেপ্তার-৪

বিশেষ প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় তুচ্ছ ঘটনার জেরে কিশোর গ্যাংয়ের ধারালো অস্ত্রের কোপে দুলাল মিয়া (৩৩) নামে এক যুবক নিহত হয়েছেন। ৫ মে বৃহস্পতিবার দিবাগত রাত ৪ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় ঘাতক রমজানসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ। নিহত দুলাল পৌরসভার ১ নং ওয়ার্ডের বাসিন্দা কুটিমিয়া ঘটকের ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, সম্প্রতি নিহত দুলালের ভাতিজা বেল্লল (৫) এর সাথে প্রতিবেশি রেবা বেগমের পুত্র ইফাদ (১০) এর পুকুরে সাতারকাটা ঝগড়া হয়। এ ঘটনার জেরে গতকাল ৫ মে বৃহস্পতিবার বিকেলে একই এলাকার মৃত লাদেন মিয়ার ছেলে (কথিত নাম) ও রেবা বেগমের ভাই প্রতিপক্ষ রমজান (১৮), ফয়সাল (২০) দুলালের সাথে বাকবিতান্ডায় জড়িয়ে পরে। একপর্যায়ে দুলালকে এলোপাতাড়ি পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা গুরুতর আহত দুলালকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে দুলাল চিকিৎসারত অবস্থায় রাত  ৪ টার দিকে মারা যান। খবর পেয়ে  প্রসনের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
মঠবাড়িয়া থানার ওসি নুরুল ইসলাম বাদল ৪ জনকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের বাবা, কুটিমিয়া বাদি হয়ে রমজান , ফয়সাল, ওমরসহ  ৬ জন নামিয় ও অজ্ঞাত ৩ জনের বিরুদ্ধে বৃহস্পতিবার রাতেই মামলা করেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।