কক্সবাজার প্রথম বার ভান্ডারিয়া পেশাজীবী পরিষদ চট্টগ্রাম এর বার্ষিক বনভোজন ২০২১ সম্পন্ন।

     ২৪ শে ডিসেম্বর ২০২১ প্রথম বার ভান্ডারিয়া পেশাজীবী পরিষদ চট্টগ্রাম এর বার্ষিক বনভোজন ২০২১ কক্সবাজার এ অনুষ্ঠিত হলো। সিবিচএ সকালে ফুটবল ট্রুনামেন্ট এর মাধ্যমে সুচনা করা হয়। ম্যাচ এর চ্যাম্পিয়ান হয় মো আজিম এর এ দল ও রানার্সআপ মো ইলিয়াাস আকন এর বি দল এবং ম্যান অব দা ম্যাচ মো ছালাম। চ্যাম্পিয়ান ও রানার্সআপ বিজয়ীদের ট্রফি প্রদান করা হয়।

     নিজস্ব মধ্যান্নভোজন শেষে কোরআান তিলাওয়াত এর মাধ্যম শুরু হয়েছে মো ইয়াছিন হাওলাদার শাহীন এর উপস্থাপনায়। এর পর জাতীয় সংগীত পরিবেশন ও দারিয়ে সন্মান প্রদর্শন করা হয়। প্রতিষ্ঠাতা সৈয়দ মাঈনুল ইসলাম মঈন এর অনুমতির মাধ্যমে প্রধান অতিথি কে সন্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়। অতিথি শিশু আফসানা ও সাইফুল পুত্র কে বিশেষ পুরস্কার দেওয়া হয়।

     হাড়িভাঙ্গা প্রতিযোগীতায় বিজয়ী হয়েছেন শাহিন, মো ছালাম হাওলাদার, আবদুল কুদ্দুসচেয়ার ছিটিং প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেন মো সোহেল তালুকদার, ২য় স্থান অর্জন করেন মো তারিকুল ইসলাম খন্দকার, ৩য় স্থান অর্জন করেন মো জাকারিয়া হাওলাদার।

     উপস্থিত ও সদস্যদের মধ্যে স্বাগত বক্তব্য রাখেন ১/ সদস্য মো ছালাম হাওলাদার ২/ সদস্য মো আমিনুল ইসলাম ৩/সদস্য তাজরিয়ান আহমেদ রনি। ৪/ মো আজিম তালুকদার ৫/ সদস্য মো ইলিয়াস আকন ৬/সদস্য মো ইয়াছিন হাওলাদার শাহীন ৭/সদস্য মো মিজানুর রহমান ৮ / সদস্য মো হাফিজুর রহমান সুমন তাদের বক্তব্যে ভান্ডারিয়া পেশাজীবী পরিষদ চট্টগ্রাম ও প্রতিষ্ঠান সৈয়দ মাঈনুল ইসলাম মঈন এর সকল প্রকার কার্যক্রম এ সন্তোষ প্রকাশ করছে।

    বিশেষ অতিথি মো ফরিদুল আলম মিন্টু তার বক্তব্যে ভান্ডারিয়া পেশাজীবী পরিষদ চট্টগ্রাম এর সুভ কামন করেন ও সন্তোষ প্রকাশ করেন।