একজন করোনা যোদ্ধা ও এস.বি.এল

নিজস্ব প্রতিনিধিঃ পিরোজপুরের কৃতিসন্তান বিশিষ্ট সংগীত শিল্পী ও সমাজ সেবক এস.বি.এল সুমনের পক্ষ থেকে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে প্রকাশ পেয়েছে দুটি গান "তোমায় পেতে চাই" এবং "পাখি অজানায় যেওনা" যা ইতিমধ্যে দর্শকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে।

এ প্রসঙ্গে কথা বলতে গিয়ে এস.বি.এল বলেন, গান গুলো ঈদের জন্য আগেই করা ছিল, গান পাগল তাই গান থেকে দূরে থাকা যায়না। প্রায় তিন মাস যাবত স্বাস্থ্য অধিদপ্তরের অধিনে জে.কে.জি হেলথ কেয়ারের একজন এজেন্ট ফাইটার হিসাবে মানব সেবায় কাজ করে যাচ্ছি। 

সবাই যখন ঘরে লকডাউনে নিরাপদ আশ্রয়ে আমি তখন করোনা আক্রান্ত ডেন্জার জোন গুলোতে মানুষের সেবায় নিয়োজিত। রাতদিন চব্বিশ ঘণ্টা ঘুরে বেরিয়েছি । প্রায় ২ মাস একটানা নারায়ণগঞ্জের সাধারন মানুষের ও আইনশৃঙ্খলা বাহিনীর সেবায় নিয়োজিত ছিলাম। কাজ করেছি কুর্মিটোলা, খিলগাঁও, করাইল বস্তি, সবুজবাগ, রাজারবাগে সাধারণ মানুষের সেবায়, আইনশৃঙ্খলা বাহিনীর সেবায়।পুরো রমজান মাস কাজ করেছি। পিপিই পরে এরমধ্যে রোজা রেখেছি কোরান খতম করেছি। এবারের ঈদটাও ক্যাম্পে কেটেছে।বাসা থেকে সবসময় ফোন আসলেই সবার মাঝে চিন্তার ছাপ, ওপাশ থেকে কান্নার আওয়াজ সবকিছু মিলিয়ে অন্যরকম একটা সময়।ক্যাম্পে জে.কে.জি. হেলথ কেয়ারের ব্যবস্থাপনায় আমাদেরকে সার্বক্ষণিক পরিচর্যা করা হয়। এরমধ্যে আমি একবার পজেটিভ হয়েছি আল্লাহর রহমতে ৫ দিন ডাক্তারের পরামর্শ অনুযায়ী সবকিছু করেছি এবং রেজাল্ট নেগেটিভ এসছে।তাই বলবো করোনা ভয়ংকর কিছুই না।আপনি একটু নিয়ম মাফিক কিছু খাবার ও সচেতন থাকলেই এরোগ দূরীকরণ খুব সহজ।সর্বোপরি সবাই আমার জন্য দোয়া করবেন আমার গান শুনবেন।

চ্যানেল এস.বি.এলের পরিচালক সৈয়দ মাঈনুল ইসলাম মঈন বলেন, সুমন ভাই গান পাগল মানুষ, তাই এতকিছুর মধ্যেও ঈদের গান।একটু অন্যরকম কম্পোজিশন, আশা করি সবার ভালো লাগবে।