ঢাবিতে রোজাদার শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ঝালকাঠিতে মানববন্ধন।

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোজাদার শিক্ষার্থীদের উপরে নৃশংস হামলার প্রতিবাদে ঝালকাঠিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ মার্চ) সকাল ১১টায় ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ঝালকাঠি সরকারি কলেজ শাখার উদ্যোগে, কলেজ এর সামনে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

ঘন্টা ব্যাপী এ মানববন্ধনে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ঝালকাঠি জেলা শাখার সভাপতি মোঃ ইব্রাহিম খলিলের নেতৃত্বে উপস্থিত ছিলেন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ঝালকাঠি জেলা শাখার সাধারণ সম্পাদক, মোঃ আব্দুল কাদের তাওহিদী, অর্থ ও কল্যাণ সম্পাদক মোহাম্মদ দ্বীন ইসলাম, স্কুল কলেজ সম্পাদক মোঃ আশিক কাজী, ঝালকাঠি সরকারি কলেজ শাখার সভাপতি কাউসার হোসাইন প্রমুখ।

 মানববন্ধনে বক্তারা বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোজাদার শিক্ষার্থীদের উপরে নৃশংস হামলা করে ছাত্র সমাজের অধিকার হরণ করেছে। ছাত্রলীগ প্রতিটা ক্যাম্পাসে এই নৈরাজ্য সৃষ্টি করেছে। মানববন্ধন থেকে দেশব্যাপী শিক্ষা প্রতিষ্ঠান সমূহে শিক্ষার্থীদের নিরাপত্তা ও ধর্মীয় স্বাধীনতা নিশ্চিতের দাবীতে জানিয়েছেন বক্তারা। মানববন্ধনে অর্ধ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।