পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ভান্ডারিয়াবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন এহসাম হাওলাদার

নিজস্ব প্রতিনিধি: পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক, ভান্ডারিয়া প্রেস ক্লাব এর সহ সভাপতি, কালান্তর২৪.কম এর সম্পাদক মোঃ এহসাম হাওলাদার ভান্ডারিয়া উপজেলার সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি বলেন, ইসলাম মানবিক মূল্যবোধ, পারস্পরিক সহাবস্থান, পরমত সহিষ্ণুতা, সাম্য, মৈত্রীসহ বিশ্বজনীন কল্যাণকে ধারণ করে। ইসলামের এই সুমহান বার্তা আদর্শ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে। ইসলামের মর্মার্থ   তাৎপর্য মানবতার মুক্তির দিশারি হিসেবে দিকে-দিকে ছড়িয়ে পড়ুক- প্রত্যাশা করি।

তিনি ভান্ডারিয়াবাসীকে আন্তরিক শুভেচ্ছা মোবারকবাদ জানিয়ে বলেন, পবিত্র রমজানে মাসব্যাপী সিয়াম সাধনা সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বার্তা নিয়ে সমাগত হয় শাওয়ালের নতুন চাঁদ, পবিত্র ঈদুল ফিতর। ঈদ মুসলমানদের জন্য এক আনন্দঘন দিন। আনন্দ ছড়িয়ে পড়ে সবার মাঝে, সারা বাংলায়।

তিনি আরও বলেন কভিড ১৯ এর মহামারি চলমান। পবিত্র ঈদুল ফিতর উদযাপনের লক্ষ্যে বিভিন্ন শহর থেকে হৃদয়ের টানে পিতা মাতা ও আত্মীদের সাথে ঈদ উদযাপন করার লক্ষ্যে সকলে গ্রাম মুখি হয়েছে। তাই সকলে সামাজিক দুরত্ব বজায় ও মাস্ক পরিদান করে স্বাস্থ্যসম্মত ভাবে ঈদ পালন করবেন এই কামনা সকলের প্রতি রইল।

পবিত্র দিনে আমি মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রিয় মাতৃভূমি বাংলাদেশ মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি অব্যাহত শান্তি কামনা করছি