বেগমগঞ্জে রিকশাচালক ও শ্রমজীবীদের মাঝে ছাতা স্যালাইন ও পানি বিতরন করে দৃষ্টান্ত স্থাপন করলেন ব্যবসায়ী মান্না।

সাইফুল ইসলাম উপজেলা সংবাদদাতা বেগমগঞ্জ নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জে তীব্র তাপদাহে পথচারী, রিকশা চালক ও শ্রমজীবীদের মাঝে ছাতা, স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ করে দৃষ্টান্ত স্থাপন করলেন নোয়াখালী জেলা বাস মালিক সমিতি ও মেসার্স আলী আজম ট্রেডার্স এর স্বত্বাধিকারী আমিরুল বাসার মান্না।

 

ইনফিতার ফাউন্ডেশনের আয়োজনে রবিবার দুপুরে ফেনী-নোয়াখালী-লক্ষ্মীপুর মহাসড়কের চৌমুহনী পাবলিক হলের সামনে বিভিন্ন পেশাজীবী মানুষের তাপদাহ নিবারণে গরমের প্রয়োজনীয় ছাতা, খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি (মিনারেল ওয়াটার) বিতরণ করেন।

 

বিতরণকালে আমিরুল বাশার মান্না বলেনএই তাপদাহে যখন মানুষ গরমে অস্থির পেশাজীবী মানুষ তাদের কাজের জন্য রাস্তা নেমে আসে। সমাজের বিত্তবানদের উচিত এই পেশাজীবী মানুষদের পাশে দাঁড়ানো, যার যতটুকু সমর্থ্য থাকে সেই সমর্থ্য অনুযায়ী তাদেরকে সহযোগিতা করা, তিনি সবাইকে তাদের রবের প্রতি ক্ষমা চেয়ে রহমতের আশায় দোয়া প্রার্থনা করতে বলেন। এবং সবরকম দুর্যোগ মোকাবেলায় পেশাজীবী অসহায় মানুষেরদের সাথে থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

ছাতা, খাবার স্যালাইন ও পানি বিতরণ কালে উপস্থিত ছিলেন নোয়াখালী-৩ বেগমগঞ্জ আসনের সংসদ সদস্য মামুনুর রশিদ কিরণ, আরো উপস্থিত ছিলেন বেগমগঞ্জ উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নূর হোসেন মাসুদ সহ আরো অনেকেই।